আজকেরডিল থেকে অনলাইনে নিখুঁত সুরক্ষা এবং সুরক্ষা গ্যাজেটগুলি সন্ধান করুন। বাংলাদেশের বৃহত্তম অনলাইন শপিং মল আজকেরডিল ডট কম থেকে আপনার অফিসের সুরক্ষার জন্য সমস্ত ধরণের সুরক্ষা এবং সুরক্ষা গ্যাজেট কিনুন। আপনার অফিসের সম্পূর্ণ সুরক্ষার জন্য আমরা বিভিন্ন ধরণের সিসি ক্যামেরা , আইপি ক্যামেরা , এনভিআর / ডিভিআর, মেটাল ডিটেক্টর , মেটাল ডিটেক্টর গেট, গাড়ির সন্ধানের আয়না, অগ্নি নির্বাপক যন্ত্র, সুরক্ষা শিরস্ত্রণ এবং গগলস এবং আরও অনেক কিছু সরবরাহ করি।

অনলাইনে বিভিন্ন ধরণের সিসিটিভি ক্যামেরার জন্য আজকেরডিল ডট কমের মাধ্যমে ব্রাউজ করুন। তারা দোকান, সুপার মার্কেট, হোটেল, পার্কিং লট, গ্রন্থাগার, অফিস, উদ্ভিদ, সম্প্রদায়, স্টোরেজ এবং আরও অনেক জায়গায় ব্যবহারের জন্য আদর্শ।

সিসি ক্যামেরা

সিসিটিভি মানেই ক্লোজ সার্কিট টেলিভিশন। সিসিটিভি দুই বা ততোধিক ক্যামেরার কৌশলগত অবস্থান এবং কোথাও মনিটরে ক্যামেরাগুলির ইনপুট পর্যবেক্ষণের উপর নির্ভর করে। তাদের কিছু সাধারণ ভিডিও ক্যামেরা রয়েছে যদিও তাদের কিছু অনন্য বৈশিষ্ট্য রয়েছে। তারা মনিটরগুলিতে চিত্র প্রেরণে ওয়্যারলেস সংক্রমণ ব্যবহার করতে পারে। মনিটর ছবিগুলি গ্রহণ করার পরে, এটি ডিভিআরে প্রেরণ করে। এই ক্যামেরাগুলির লেন্সগুলির ধরণের উপর নির্ভর করে জুম ইন এবং আউট করার ক্ষমতাও রয়েছে।

আইপি ক্যামেরা

আইপি মানে ইন্টারনেট প্রোটোকল এবং মূলত এমন একটি ডিজিটাল ভিডিও ক্যামেরা বোঝায় যা একটি ডিভিআর-এ কোনও ফিড প্রেরণের বিপরীতে কম্পিউটার নেটওয়ার্কের মাধ্যমে ডেটা প্রেরণ এবং গ্রহণ করতে পারে। আইপি ক্যামেরা এনালগ ক্যামেরাগুলির সাথে তুলনামূলক তুলনায় বিস্তৃত দর্শনের ক্ষেত্র ক্যাপচার করতে পারে। যার অর্থ একটি একক আইপি ক্যামেরা ৩-৪ পুরানো স্কুল ক্যামেরার কাজ পরিচালনা করতে পারে। বিভিন্ন ধরণের আইপি ক্যামেরা রয়েছে, যেমন: বক্স ক্যামেরা, গম্বুজ ক্যামেরা, বুলেট ক্যামেরা এবং পিটিজেড ক্যামেরা।

এইচডি মানের রেকর্ডিং সহ ওয়াই-ফাই আইপি ক্যামেরা রয়েছে। এখন আপনি আপনার স্মার্টফোনের সাহায্যে যে কোনও জায়গা থেকে আপনার অফিস বা বাড়ি পর্যবেক্ষণ করতে পারেন। আপনার অফিসের সুরক্ষার জন্য এনভিআর / ডিভিআর ক্যামেরাও রয়েছে। উচ্চ সংবেদনশীলতা সহ হ্যান্ডহেল্ড মেটাল ডিটেক্টর রয়েছে। এগুলি সুবিধাজনক এবং সহজেই ব্যবহারযোগ্য। আমাদের বিস্তৃত হ্যান্ডহেল্ড মেটাল ডিটেক্টর অতি-উচ্চ সংবেদনশীলতা এবং স্থায়িত্ব সহ আসে। তারা সহজেই রূপালী, সোনার, প্ল্যাটিনাম, তামা ব্রাস, হালকা এবং স্টেইনলেস স্টিলের মতো কোনও ধাতব সনাক্ত করতে আদর্শ। তারা সহজেই রিচার্জেবল ব্যাটারি দিয়ে কাজ করতে পারে।

ধাতব সনাক্তকারী গেট রয়েছে যা ধাতবটির সঠিক অবস্থান পরীক্ষা করতে ছয়টি পৃথক সনাক্তকরণ অঞ্চল নিয়ে আসে। আজকেরডিল ডট কম থেকে অনলাইনে ধাতব ডিটেক্টর গেটগুলি কিনুন। যানবাহনের সন্ধানের আয়না রয়েছে যা সামঞ্জস্যযোগ্য হ্যান্ডেল সহ হালকা ওজনের হয়। আমরা অগ্নি নির্বাপক যন্ত্র, ফায়ার স্টপ স্প্রেয়ার, ধোঁয়া ডিটেক্টর, ফায়ার এস্কেপ মাস্ক, ফায়ার কম্বল এবং আরও অনেকগুলি সরবরাহ করে .সেফটি হেলমেট এবং গগলসও রয়েছে।

আজকেরডিল ডট কম আপনার অফিসের সম্পূর্ণ সুরক্ষার জন্য অনলাইনে বিশাল বিভিন্ন সুরক্ষা এবং সুরক্ষা গ্যাজেট সরবরাহ করে। আমাদের সাথে ঝামেলা-মুক্ত অনলাইন শপিংয়ের অভিজ্ঞতা উপভোগ করুন।